Friday , April 26 2024
Home / Android / ৪ হাজার টাকার মধ্যে সেরা ৫ স্মার্টওয়াচ

৪ হাজার টাকার মধ্যে সেরা ৫ স্মার্টওয়াচ

বর্তমান যুগে এক অন্য রকমের ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে স্মার্টওয়াচ। যার ফলে বাজারেও রয়েছে নানান সুবিধা যুক্ত অসংখ্য স্পোর্টস ও ফিটনেসযুক্ত স্মার্টওয়াচ। যেখানে ওয়েদার আপডেট, অ্যালার্ম, মিউজিক, ক্যামেরা কন্ট্রোল রয়েছে। এখানেই শেষ নয় ব্লুটুথ কলিং ফিচার, গান শোনার ব্যবস্থাও রয়েছে। এসব সুবিধা যুক্ত এমন স্মার্টওয়াচও অনেকটা দামি হয়ে থাকেভ যারফলে অনেক ইচ্ছা থাকলেও কিনতে পারে না । তবে কম দামের মাঝেও রয়েছে খুব ভালো স্মার্টওয়াচ।

দেখে নিন ৪ হাজার টাকার মধ্যে সেরা ৫ স্মার্টওয়াচ:

ফায়ার বোল্ট টক ২: সম্প্রতি ভারতীয় বাজারে এসেছে ফায়ার বোল্ট টক ২ স্মার্টওয়াচটি। একাধিক স্বাস্থ্য ও স্পোর্টস ফিচারসহ রয়েছে। এ ছাড়া আরও একাধিক ওয়াচফেস থাকছে। ওয়েদার আপডেট, মিউজিক, ক্যামেরা কন্ট্রোল, ফিমেল মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকারও রয়েছে। পানি ও ধুলা থেকে সুরক্ষা দিতে এটি আইপি৬৮ রেটিংসহ এসেছে ঘড়িটি।

ভারতীয় বাজারে স্মার্টওয়াচটির দাম ২,৪৯৯ টাকা। নতুন স্মার্টওয়াচটি বিভিন্ন কালারে ই-কমার্স সাইট আমাজনে পাওয়া যাচ্ছে।

বোট ওয়েভ নিও: ১.৬৯ ইঞ্চি টাচ ডিসপ্লেসহ এসপি০২ মনিটর, হার্ট রেট সেন্সর ঘড়িটিতে রয়েছে। একবার ফুল চার্জে সাত দিন পর্যন্ত চালানো যাবে। যেখানে ঘড়িটির ওজন মাত্র ৩৫ গ্রাম। ভারতীয় বাজারে বোট ওয়েভ নিও স্মার্টওয়াচের দাম ১,৭৯৯ টাকা। বিভিন্ন কালার সাথেও রয়েছে ১২ মাসের ওয়্যারেন্টি।

কসমস লিউক্স: পেবল সংস্থার কসমস সিরিজের নতুন একটি স্মার্টওয়াচ কসমস লিউক্স। ব্লুটুথ কলিং ফিচারসহ নির্দিষ্ট হেলথ সেন্সরও ঘড়িটিতে রয়েছে। এছাড়া একাধিক স্পোর্টস মোডও রয়েছে। যা একবার ফুল চার্জে সাত দিন পর্যন্ত ব্যবহার করা যাবে। ৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে পেবল কসমস লিউক্স স্মার্টওয়াচ। স্পেস ব্ল্যাক, মিডনাইট গোল্ড এবং আইভরি গোল্ড কালার অপশন পাবেন ঘড়িটিতে।

রিয়েলমি টেক লাইফ ওয়াচ এসজেড১০০: রিয়েলমি টেকলাইফ ওয়াচ এসজেড১০০ স্মার্টওয়াচটিতে ২৪টি স্পোর্টস মোড আছে। যেখানে রানিং, ওয়াকিং, সাইক্লিং, ফুটবল, যোগ, ড্যান্সিং ইত্যাদি। এছাড়া শুধুমাত্র হার্ট রেট সেন্সর, এসপি০২ সেন্সর, স্লিপ ট্র্যাকার এবং স্কিন টেম্পারেচার সেন্সর রয়েছে।

শুধু তাই নয় মিউজিক কন্ট্রোল, ক্যামেরা কন্ট্রোল, স্টপ ওয়াচ, টাইম, অ্যালার্ম, ওয়েদার, ফাইন্ড ফোন এবং ফ্ল্যাশ লাইট আছে। ভারতীয় বাজারে এই ঘড়ির দাম ২,৪৯৯ টাকা। যা সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট আমাজনের মাধ্যমেও এটি কিনতে পারবেন।

বোট ওয়াচ প্রিমিয়া: ১.৩৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের মেটালিক ডিজাইনের এই ঘড়ির মাঝে রয়েছে অলওয়েজ অন ডিসপ্লে। ঘড়িটির দিয়ে স্লিপ প্যাটার্ন ট্র্যাক করার সাথে ব্যবহারকারী দিনে কতটা ডিসট্যান্স অতিক্রম করেছেন এবং কতটা ক্যালরি বার্ন করেছেন, তা জানা যাবে। একই সাথে ভাইব্রেশন অ্যালার্ট এবং স্মার্ট ফোনের বিভিন্ন অ্যাপস নোটিফিকেশন। ব্ল্যাক এবং ব্লু কালারের এই ঘড়িটি ই-কমার্স সাইট আমাজনে ৩,৯৯৯ টাকায় পাচ্ছেন। সূত্র: গিজমো চায়না, এনডিটিভি গ্যাজেট

Click to rate this post!
[Total: 0 Average: 0]

About techheron

Check Also

আইসিটির যেসব পণ্যের দাম কমতে-বাড়তে পারে

আসন্ন ২০২২-২৩ অর্থ বছরের বাজেটে বিভিন্ন ধরনের পণ্যে শুল্ক ও কর আরোপের প্রস্তাবনা আসতে পারে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *