Wednesday , February 1 2023
Home / Computer & Laptop / বাজারে এলো নতুন গেমিং মাউস

বাজারে এলো নতুন গেমিং মাউস

আমাদের মাঝে অনেকই গেম খেলতে পছন্ত করে। তবে গেম প্রিয়দের জন্য এক দারুণ সুখবর। বাজারে এসেছে নতুন গেমিং ওয়্যারলেস মাউস রেজার ভাইপার ভি২ প্রো। বেশ কয়েকদিন আগেই মাউসটি বাজারে এসেই বেশ আলোড়ন সৃষ্টি করেছে এই মাউস। এই মাউসের নাম রেজার ভাইপার ভি২ প্রো।

গেমিং প্রেমীদের এই মাউসটির ওজন মাত্র ৫৯ গ্রাম। মাউসটি ই-গেম খেলোয়াড়দের জন্য এমনভাবে ডিজাইন করা হয়েছে আগের রেজার ভাইপার আল্টিমেটের চেয়ে ২০ শতাংশ হালকা। জানা গেছে, রেজার ভাইপার ভি২ প্রো মাউসটিতে তৃতীয় প্রজন্মের সুইচ সংযোজন করা হয়েছে যা ভুলবশত ডাবল ক্লিক প্রতিরোধ করতে সক্ষম।

রেজার ভাইপার ভি২ প্রো এর দাম ও বিস্তারিত: এই গেমিং মাউস তাদের অফিশিয়াল ওয়েবসাইটে মাত্র ১২ হাজার ৯৪৮ টাকায় কিনতে পারবেন। এছাড়া তাদের যেকোনো অনুমোদিত ডলার থেকেও কিনতে পারবেন। বর্তমানে মাউসটি দুই কালারের পাওয়া যাচ্ছে। একটা কালো এবং আরেকটা সাদা রঙে পাওয়া যাবে।

এছাড়া মাউস এর বক্সের ভেতরে আপনি পাচ্ছেন একটি প্রি-কাট গ্রিপ টেপ, ইউএসবি টাইপ সি রেজার স্পিডফ্লেক্স চার্জিং কেবল এবং একটি ২.৪ গিগাহার্টজের হাইপারস্পিড ইউএসবি ডঙ্গল।

বৈশিষ্ট্য ও সুবিধা: রেজার ভাইপার ভি২ প্রো এর অন্যতম বৈশিষ্ট্য হলো এর ফোকাস প্রো ৩০কে অপটিক্যাল সেন্সর, যার সংবেদনশীলতা ৩০ হাজার ডিপিআই। অ্যাসিমেট্রিক কাট-অফ, স্মার্ট ট্র্যাকিং এবং মোশন সিঙ্কের মতো অত্যাধুনিক প্রযুক্তিগুলো এর কার্যকারিতা আরও বাড়িয়ে দিয়েছে।

কোম্পানির দাবি অনুসারে, এটি কাচের ওপর নিশ্ছিদ্রভাবে কাজ করতে পারবে। ওয়্যারলেস গেমিং মাউস একটি রিচার্জেবল ব্যাটারি ব্যবহার করা হয়েছে। যা ৮০ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারবে। মাউসের নিচে একটি ডিপিআই নিয়ন্ত্রণ বোতাম রয়েছে। যা দিয়ে ব্যবহারকারী মাউসের সংবেদনশীলতাও নিয়ন্ত্রণ করতে পারবেন।

Click to rate this post!
[Total: 0 Average: 0]

About Heron M

Check Also

আইসিটির যেসব পণ্যের দাম কমতে-বাড়তে পারে

আসন্ন ২০২২-২৩ অর্থ বছরের বাজেটে বিভিন্ন ধরনের পণ্যে শুল্ক ও কর আরোপের প্রস্তাবনা আসতে পারে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *